২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল নির্মাণের দাবিতে সিলেটের সচেতন নাগরিকবৃন্দের মানববন্ধন

প্রকাশিত: ২:২৭ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০১৯

ডায়ালসিলেট ডেস্ক :: সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের উদ্যোগে ও সিলেটের সচেতন নাগরিকবৃন্দ আয়োজিত সিলেট শহরের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতাল নির্মাণের দাবিতে এক মানববন্ধনের আয়োজন করা হয়।
আজ মঙ্গলবার (২ এপ্রিল ২০১৯ইং) বিকেলে সিলেট নগরীর বন্দরবাজারস্থ কোর্ট পয়েন্টে সিলেটের সচেতন নাগরিকবৃন্দরা মানববন্ধনের আয়োজন করে।
এতে বক্তব্য রাখেন সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের চেয়ারম্যান এইচ এম আব্দুর রহমান,বাংলাদেশ প্রতিদিনের আলোকচিত্রী নাজমুল কবীর পাবেল,সচেতন নাগরিক সমাজের পক্ষে বক্তব্য রাখেন শামীম আহমদ, মুরাদ আহমদ মুরন, আব্দুর রব হাজারী, মো.ইকবাল হোসেন, আলী আকবর চঞ্চল, দুলাল আহমদ খান সহ অন্যান্য নেতৃবৃন্দরা।
মানববন্ধনে নেতৃবৃন্দরা বলেন , বাংলাদেশ এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে সেই উন্নয়নের ধারাকে বানচাল করতে কিছু কুচক্রীমহল বেঘাত ঘটানোর পায়তারা করছে তা সিলেটেবাসী মেনে নিবে না। সিলেটের সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতকে ভূল বুঝিয়ে বিভ্রান্তির সৃষ্টি করতে চায় কিছু কুচক্রীমহলের লোকেরা কিন্তু তা কখনই পূরণ হবে না। তাই সিলেট নগরীর জননন্দিত সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছে সিলেটের সচেতন নাগরিকবৃন্দের দাবি তিনি যেন এই ধরনের কুচক্রী ও দুষ্কৃতিকারীদের প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের জানান নেতৃবৃন্দরা। সেইসাথে অনতিবিলম্বে এই চক্রান্তকারীদের চিন্নিত করে আইনের আওতায় নিয়ে আসতে হবে।
সিলেটের সচেতন নাগরিক নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পররাষ্ট্রমন্ত্রী ড.একে আব্দুর মোমেন উন্নয়ন ও পরিকল্পনার দ্বারাকে বাস্তবায়িত করতে নির্ধারিত স্থানে যতাসময়ে অত্যাধুনিক সিলেট সদর হাসপাতাল ভবন নির্মাণে জোরও দাবি জানায়।
এছাড়া মানববন্ধনে একাত্নতা ঘোষনা করেন, সিলেট ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মামুন হাসান,মনির হোসেন,মানিক মিয়া সিরাজুল ইসলাম,আলাউদ্দিন , বেলাল আহমদ, শাহিন আহমদ, নাহিদ, রানা আহমদ, সালেহ আহমদ, শাহজাহান মিয়া মো.জুনেদ, মো. আইনুল মো.কামাল আহমদ, মো সাহেদ, আবির হাসান, রুহুর আমিন, তাহের হোসেন, জীবন, মো.শহীদুল, রাকিব, সুনাম আহমদ, মেহরাব হোসেন, গুলজার আহমদ, হাসিন আহমদ, হানিফ, দুলাল আহমদ, এইচ বিদ্যুৎ তরফদার, দেলওয়ার হোসেন, খালেদ হোসেন, নুরুল, আব্দুল্লাহ, রেজাউল করীম, আশফাক আহমদ, শ্রাবণসহ প্রমুখ।