২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মাণের দাবিতে সিলেট কল্যাণ সংস্থা ও সিলেটের সচেতন নাগরিকবৃন্দের অবস্থান কর্মসূচী পালন

প্রকাশিত: ২:২০ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০১৯

ডায়ালসিলেট ডেস্ক :: সিলেট কল্যাণ সংস্থা ও সিলেট যুব কল্যাণ সংস্থা আয়োজিত সিলেট শহরের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতাল নির্মাণের দাবিতে এক ঘন্টার অবস্থান কর্মসূচী পালন করা হয়েছে ।

আজ (০৭ এপ্রিল ২০১৯ইং রবিবার) সকালে সিলেটের আবুসিনা ছাত্রাবাসে এলাকায় এক ঘন্টা অবস্থান কর্মসূচী পালন করে সিলেট কল্যাণ সংস্থা ও সিলেটের সর্বস্থরের সচেতন নাগরিকবৃন্দ।
সিলেট কল্যাণ সংস্থা সভাপতি মোহাম্মদ এহসানুল হক তাহের এর সভিাপতিত্বে¡ ও অবস্থান কর্মসূচিতে হুমায়ুন রশিদ চৌধুরী পরিচালনায় কর্মসূচীতে বক্তব্য রাখেন সিলেট সচেতন নাগরিক সমাজ এর পক্ষে মুরাদ আহমদ মুরন, আব্দুর রব হাজারী, শামীম আহমদ।

উক্ত অবস্থান কর্মসূচীতে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে মরিয়া হয়ে পড়েছে কিছু কুচক্রীমহল।
এই কুচক্রী মহলের দুষ্কৃতিরাা তাদের ফায়দা হাসিলের জন্য হাসপাতাল না হওয়ার ষড়যন্ত্র করছে, তা সিলেটবাসী সহ্য করবে না, তারা এই কর্মসূচীর মাধ্যমে উন্নয়নের ধারাকে যারা বানচাল করতে চায় সেই দুষ্কৃতিকারীদের অনতিবিলম্বে চিন্নিত করে আইনের আওতায় নিয়ে আইননানুগ ব্যাবস্থা গ্রহনের দাবিও জানান উপস্থিত নেতৃবৃন্দরা । অনতিবিলম্বে এই দুষ্কৃতিকারীদের আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আহবান জানান তারা।

এসময় উপস্থিত ছিলেন, নাজমুল কবির পাবেল, ইকবাল আহমদ, আলী আকবর চঞ্চল, মো.সাঈদ, জাহাঙ্গীর আহমদ, মনির হোসেন, আলাউদ্দিন , দুলাল আহমদ খান, মো.জুনেদ, মো. আইনুল, মো.কামাল আহমদ,মো. ওাশেদ মো সাহেদসহ প্রমুখ।