সিলেটের হেতিগঞ্জের কায়স্থগ্রামেদুবৃত্তদের হামলায় ৩ জন আহত

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০১৯

ডায়ালসিলেট ডেস্ক :: সিলেটের হেতিমগঞ্জ কায়স্তগ্রামে কথা কাটাকাটির জের ধরে র্দুবৃত্তদের হামলায় ৩ জন আহত হয়েছেন । গুরুত্বর আহতরা কায়স্থগ্রামের মৃত আইনউল্যাহ ২ ছেলে আব্দুল মুকিত ও বেলায়েত হোসেন বেলাল এবং মইয়ব আলীর ছেলে মনসুর আহমদ বিল্লাহ। পরে এলাকাবাসীর সহায়তায় আহত ৩ জনকে সিলেট ওসমানি মেডিকেল করেজ হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য সোমবার বিকাল ৫টায় শাহজালাল কায়স্তগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদে নামাজ পরতে যান একই এলাকার মৃত ইজ্জত আলীর ছেলে বখাটে জলাল আহমদ পরে মজজিদের সেক্রেটারী সাইদুর রহমান দুলারের সাথে অসদাচরন করলে এক পর্যায়ে কথা কাটাকাটি হলে এলাকার লোকজন তা মিমাংসা করেন ।

পরবর্তীতে সেই বখাটে জলাল ও তাদের সহযোগী সামাদ, আহাদ, নিমাই, ছেরাগ, কালামসহ ১০-১২জন সংঘবদ্ধভাবে দেশীয় অস্ত্র দিয়ে এলাকার লোকজনের ওপর অতর্কিত হামলা চালায়।

এসময় জলাল ও ছেরাগ,  বেলায়েত হোসেন বেলালের মাথায় ও ডান হাতে কুপিয়ে জখম করে এবং তার বড় ভাই মুকিত আহমদের পিঠে দা দিয়ে কুপিয়ে জখম করে একই সাথে মনসুর আহমকে পায়ে এবং হাতে কুপিয়ে গুরুত্বও জখম কওে দুবৃত্তরা। বর্তমানে তারা সিলেট ওসমানি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানান, এর আগেও জলাল ও তার সহযোগিরা এলাকায় অনেকের সাথে দুব্যবহার করতো এবং ইভটিজিং করতো এতে গ্রামে পঞ্চায়েতে নালিশ বৈঠক হলে অনেকদিন গ্রাম ছাড়া ছিল । পরে নিজেদের ভুল স্বীকার করলে পঞ্চায়েত তাদেরকে বিবেচনা করে গ্রামে প্রবেশ করে।

এ ব্যাপারে আহতদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।