নরসিংদীর পলাশে গৃহবধূ ধর্ষণ ,অভিযুক্ত গাড়ির মালিক

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০২০

নরসিংদীর পলাশে গৃহবধূ ধর্ষণ ,অভিযুক্ত গাড়ির মালিক

নরসিংদীর পলাশে স্থানীয় এক কাউন্সিলরের ভাইয়ের বিরুদ্ধে স্বামীকে আটকে রেখে গাড়ির ভিতরে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় শনিবার(৭ নভেম্বর) রাতে অভিযুক্ত পাপ্পু খন্দকারের বিরুদ্ধে পলাশ থানায় মামলা করেছেন নির্যাতনের শিকার ওই গৃহবধূ। গত সোমবার, ২৬ অক্টোবর এ ধর্ষণের ঘটনা ঘটে। অভিযুক্ত পাপ্পু খন্দকার ঘোড়াশাল পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আলম খন্দকারের ভাই।

পুলিশ ও নির্যাতিতা গৃহবধূর পরিবার জানায়, গত ২৬ অক্টোবর তার গাড়ি চালকের মাসিক বেতন দেওয়ার কথা ছিল পাপ্পুর। বেতনের টাকা গাড়িচালক বাজে খরচ করে ফেলবে, এই অজুহাত দেখিয়ে চালকের স্ত্রীকে নিয়ে আসতে বলেন গাড়ির মালিক পাপ্পু খন্দকার। পরে মালিকের কথা অনুযায়ী চালক তার স্ত্রীকে গাড়িতে করে নিয়ে আসেন। ওই সময় পাপ্পু খন্দকার তার দোকানে গাড়িচালককে আটকে রেখে গাড়ির ভেতরেই তার স্ত্রীকে ধর্ষণ করেন।

পরে গত শুক্রবার (৬ নভেম্বর) স্ত্রীকে আবারও নিয়ে আসার জন্য গাড়িচালককে চাপ দেয় গাড়ির মালিক পাপ্পু খন্দকার। চালক এতে রাজি না হয়ে শনিবার রাতে পাপ্পু খন্দকার ও তার সহযোগী শাহাদতের বিরুদ্ধে পলাশ থানায় অভিযোগ করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি তদন্ত মো. হুমায়ূন কবীর জানান,  ধর্ষণের অভিযোগে ওই গৃহবধু মামলা করেছেন। ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ