জাতীয়পার্টি সবসময় মানুষের পাশে আছে, ছিল, থাকবে ——- ইমাদ উদ্দিন নাসিরি

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১

জাতীয়পার্টি সবসময় মানুষের পাশে আছে, ছিল, থাকবে ——- ইমাদ উদ্দিন নাসিরি

ডায়ালসিলেট ডেস্ক ::

দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন বিশিষ্ট রাজনীতিবিদ, জাতীয়পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সভাপতি আলহাজ্জ মোহাম্মদ আতিকুর রহমান আতিক ।
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ২ নং বরইকান্দি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পিরোজপুর গ্রামে শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়েছে। এসময় ১০০ জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।
উক্ত শীতবস্ত্র বিতরণে হাজী জামাল মিয়ার সভাপতিত্বে ও জাহাঙ্গীর খানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ইমাদ উদ্দিন নাসিরি।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য সচিব মুজিবুর রহমান মুজিব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আফরুজ আহমদ চৌধুরি, সিলেট জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন।

এ সময় প্রধান অতিথি বলেন, জাতীয়পার্টি সবসময় মানুষের পাশে থেকে ছিল, আছে এবং আজীবন থাকবে। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশে কম্বল বিতরন অব্যাহত থাকবে। বিত্তবান মানুষ শীতবস্ত্র ব্যবহার করে পরিত্রাণ পেলেও দরিদ্র লোকেরা শীতবস্ত্রের অভাবে সীমাহীন কষ্টে দিনাতিপাত করছে। তাই জাতি-ধর্ম-বর্ণ, দলমত-নির্বিশেষে সমাজের ধনাঢ্য ও বিত্তবান ব্যক্তিদের শীতার্ত বস্ত্রহীন মানুষের পাশে অবশ্যই দাঁড়াতে হবে। এরই ধারাবাহিকতায় আমাদের নেতা আলহাজ্জ মোহাম্মদ আতিকুর রহমান আতিক ভাই শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন।
শীতবস্ত্র বিতরনকালে আরো উপস্থিত ছিলেন, কামাল তালুকদার, আমিনুল হক দুলাল, লুৎফুর রহমান, সিদ্দিক আলী সহ এলাকার গণমান্য ব্যাক্তিবর্গ ও জাতীয়পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ