বিশিষ্ট সমাজসেবক আক্রম আলী ২০ ফেব্রুয়ারী দেশে পৌছেছেন

প্রকাশিত: ২:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২২

বিশিষ্ট সমাজসেবক আক্রম আলী ২০ ফেব্রুয়ারী দেশে পৌছেছেন

ডায়ালসিলেট ডেস্ক ::বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও মরহুম জবান উল্লাহ হাফিজিয়া মাদ্রাসা ও প্রাইমারী এন্ড হাইস্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব আক্রম আলী  ২০ ফেব্রুয়ারি দুপুর ১২ টায়  দেশে এসে পৌছেছেন।

এদিকে বিশিষ্ট এই সমাজসেবকের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথ থানার অলংকারি ইউনিয়নের টেংরা বাঘমারা গ্রামের বাড়ীতে নানা আয়োজন ও অনুষ্ঠান করেছেন  গ্রামবাসী।
যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব আক্রম আলী দেশে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা হিসেবে কাজ করে যাচ্ছেন। প্রবাসে থেকেও জন্মভূমি বাংলাদেশের টানে ও এদেশের মানুষের কল্যাণে প্রতিনিয়ত মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন।
তিনি বলেন,  আমি সব সময় দেশের মানুষের জন্য কাজ করেছি। করোনাকালীন সময়েও বাংলাদেশের মানুষের পাশে ছিলাম, এখনও আছি। আমার এলাকার মানুষের জীবনমান উন্নয়নে আমি সব সময় আন্তরিক। এবারও দেশে এসে তাদের জন্য আরো বড় কিছু করতে চাই। একজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।
মরহুম জবান উল্লাহ হাফিজিয়া মাদ্রাসা ও প্রাইমারী এন্ড হাইস্কুলের সহকারি পরিচালক মো. জাকির আহমদ  জানান, আলহাজ্ব আক্রম আলী আমার চাচা। তিনি মানবতার ফেরিওয়ালা হিসেবে এলাকার মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।  বিদেশের মাটিতে কষ্টে দিনযাপন করলেও দেশের অসহায় মানুষের জন্য কাজ করে গেছেন প্রতিনিয়ত।  বিজ্ঞপ্তি

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ