মুসলিম ভেবে বেধরক মারধরে এক হিন্দু ব্যক্তির মৃত্যু

প্রকাশিত: ২:৪৯ পূর্বাহ্ণ, মে ২২, ২০২২

মুসলিম ভেবে বেধরক মারধরে এক হিন্দু ব্যক্তির মৃত্যু

 

 

 

ডায়ালসিলেট ডেস্ক :: মধ্যপ্রদেশের মানসা এলাকার নিমাচের মুসলমান ভেবে এক বৃদ্ধকে মারধর করার ভিডিও ভাইরাল হয়েছে। বৃদ্ধকে এলোপাথাড়ি মারধর করা হচ্ছে। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার অনলাইন পত্রিকা।

 

মুসলমান ভেবে এক প্রবীণকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল। এই ঘটনা মধ্যপ্রদেশের মানসা এলাকার নিমাচের। পুলিশ অভিযুক্তকে চিহ্নিত করেছে।

 

অভিযুক্তের নাম দীনেশ কুশওয়াহা। সে নিমাচের এক বিজেপি নেত্রীর স্বামী বলে সূত্রের খবর। নেটমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওর ওই ছবি ধরা পড়েছে। সম্প্রতি এক বৃদ্ধকে মারধর করার ভিডিওটি ভাইরাল হয় নেটমাধ্যমে।
ওই ভিডিওতে দেখা গিয়েছে, বছর ৬৫-র এক বৃদ্ধকে এলোপাথাড়ি মারধর করছে এক ব্যক্তি।

 

ওই প্রবীণের কাছে প্রথমে আধার কার্ড দেখতে চায় হামলাকারীরা। এ-ও জিজ্ঞাসা করে, ‘‘তোর নাম কি মহম্মদ, জাবড়া থেকে এসেছিস?’’ এর পরই ওই বৃদ্ধের গালে একের পর এক চড় মারতে দেখা যায় হামলাকারীকে। ভিডিও ফুটেজে দেখা গিয়েছে, আচমকা হামলায় হতভম্ব হয়ে যান ওই প্রৌঢ়। তিনি হামলাকারীকে শান্ত করার চেষ্টা করেন।

 

কিন্তু তাতে পরিস্থিতি আয়ত্তে আসেনি। হামলাকারীর বেধরক প্রহারে ওই বৃদ্ধের মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ঐ ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি, ওই হামলাকারীকেও চিহ্নিত করা হয়েছে।

 

 

পরে জানা যায়, নিহতের নাম ভবরলাল জৈন। নিহতের মৃতদেহ শনাক্ত করেন তাঁর ভাই রাকেশ জৈন। জানা গিয়েছে, অভিযুক্ত দীনেশের স্ত্রী নিমাচের বিজেপি নেত্রী। তার বিরুদ্ধে খুন-সহ বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে।

সূত্র : আনন্দবাজার

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ