সেরা অর্গানাইজারের অ্যাওয়ার্ড জিতলেন সিলেটের এইচ ডি ইমন

প্রকাশিত: ১২:২২ পূর্বাহ্ণ, নভেম্বর ৮, ২০২২

সেরা অর্গানাইজারের অ্যাওয়ার্ড জিতলেন সিলেটের এইচ ডি ইমন

বিনোদন ডেস্ক :: জ্যোতি প্রেজেন্ট এমএন মাল্টিমিডিয়া Best Self Reliant Awards 2022 সেরা নিউকামার অর্গানাইজারের পুরস্কার জিতলো সিলেটের ছেলে হিতাংশু দাস ইমন।
সম্প্রতি রাজধানীর একটি অভিজাত হোটেলে এই পুরস্কার বিতরণী ও ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। এটি অর্গানাইজড করেছেন এম এন মাল্টিমিডিয়ার সিইও কাজী নাজমুল হাসান ।
জ্যোতি প্রেজেন্ট এম এন মাল্টিমিডিয়ার এই অনুষ্ঠানে মোট ৩৮টি ক্যাটাগরীতে পুরষ্কার দেয়া হয়।অনেক জনপ্রিয় তারকাসহ অনেক নতুনদের পুরস্কৃত করা হয়। এই সন্ধ্যাটি যেন অভিনেতা, শিল্পী, মডেল ও ফ্যাশন জগতের মানুষদের মিলনমেলায় পরিণত হয়।
৩৮ ক্যাটাগরীর মধ্যে সেরা অর্গানাইজারের পুরস্কার গ্রহণ করেন সিলেটের এইচ ডি ইমন। তার হাতে গড়া রানওয়ে ম্যানিয়াক মডেল এজেন্সীতে ব্যতিক্রমী ও দারুণ সব কাজ করায় তাকে পুরস্কৃত করা হয়। তার হাতে পুরস্কার তুলে দেন ষাট দশকের চলচ্চিত্র অভিনেত্রী রোজিনা ও বর্তমান সময়ের চিত্রনায়িকা শবনম বুবলী।
এইচ ডি ইমন তার অনুভূতি ব্যক্ত করে বলেন, এই পুরস্কারটি আমার জীবনের সেরা একটি অর্জন। এটি আমাকে আমার এজেন্সীর মাধ্যমে ভালো ভালো কাজ করতে অনুপ্রেরণা জোগাবে। আমাকে আরো চমক দেখানোর স্বপ্ন জুগিয়েছে এই পুরস্কার। সিলেট থেকে শুধু আমি না এরকম অনেকেই যাতে পুরস্কার অর্জন করতে পারেন তার জন্য আরো কিছু কাজ করবো আগামীতে। সিলেটের মিডিয়া জগতকে আরো এক্টিভ করার জন্য কাজ করে যাবো নিরন্তর। এই পুরস্কারটি শুধু আমার না- এটা সিলেটবাসীর অর্জন।

0Shares