সাবেক পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন এমপি’র সাবেক স্ত্রী’র মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, মে ১০, ২০২৪

সাবেক পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন এমপি’র সাবেক স্ত্রী’র মরদেহ উদ্ধার

 

ডায়ালসিলেট ডেস্ক :: বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠ বান্ধবী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন এমপি’র সাবেক স্ত্রী নিউ ইংল্যান্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিম পারভীনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোস্টনের নিকটস্থ শহর ওয়েষ্ট রক্সবুরির নিজ বাড়ির দরজা ভেঙ্গে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

জানা যায়, দীর্ঘদিন ধরে তিনি ওই বাড়িতে একাই বসবাস করতেন। তার মৃত্যুর বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন বোস্টনের আওয়ামী লীগ নেতা ওসমান গণি।

নাসিম পারভীনের ১ ছেলে ও ১ মেয়ে ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের অন্যান্য শহরে থাকেন। তারা উভয়ের ব্যস্ততার কারণে মাঝে মধ্যে মায়ের সাথে দেখা হত। সর্বশেষ গত ২রা মে বৃহস্পতিবার মায়ের সাথে তাদের ফোনে কথা হয়। এরপর অনেক চেষ্টা করেও তারা আর মাকে ফোনে পাননি। পরে তাদের মনে সন্দেহ হলে মঙ্গলবার বিকেলে ওয়েষ্ট রক্সবুরির বাসায় গিয়ে কলিং বেল টিপে এবং দরজায় ধাক্কা দিয়ে সাড়া না দিলে পুলিশে খবর দেন তার ছেলে।পরে পুলিশ এসে দরজা ভেঙ্গে নাসিম পারভীনের মরদেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালের মর্গে পাঠায়। তার মৃত্যুর বিষয় সম্পর্কে কোন কারণ জানা যায়নি।

বোস্টন প্রবাসী নাসিম পারভীন সাবেক পররাষ্ট্র মন্ত্রী একে আব্দুল মোমেনের সাবেক স্ত্রী। তাদের বিবাহ বিচ্ছেদের পর তিনি ১ ছেলে ও ১ মেয়ে নিয়ে ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের (বোস্টনের নিকটস্থ) ওয়েষ্ট রক্সবুরির বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করতেন। পরে ছেলেমেয়েরা চাকুরির জন্য অন্যান্য শহরে বসবাস শুরু করলে তিনি ওই বাড়িতে একাই থাকতেন।

নাসিম পারভীন নিউ ইংল্যান্ড (বোস্টন) মহিলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। এর আগে তিনি স্থানীয় আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন। তার দেশের বাড়ি পাবনা জেলায়।

পুলিশের কাছ থেকে নাসিম পারভিনের মরদেহ হস্তান্তরের পর তার নামাজে জানাজা ও দাফনের ব্যবস্থা পরবর্তীতে জানানো হবে।

0Shares