গাড়ি পার্কিং করায় চুলের মুঠি ধরে মাকে ও অভিনেত্রীকে মারধর

প্রকাশিত: ৭:১৮ পূর্বাহ্ণ, মে ১১, ২০২৪

গাড়ি পার্কিং করায় চুলের মুঠি ধরে মাকে ও অভিনেত্রীকে মারধর

 

 

ডায়ালসিলেট ডেস্ক :: ভারতীয় টেলিভিশন ধারাবাহিকের অভিনেত্রী অনুমিতা দত্তের সঙ্গে কয়েকদিন পূর্বে অপ্রীতিকর একটি ঘটনা ঘটেছে। মা-বাবাকে নিয়ে গাড়িতে করে ডোমজুর এলাকায় বোনের বাড়িতে যাওয়ার সময়ই দুর্ঘটনাটি ঘটেছে। যা নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি।

 

 

ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম থেকে জানা যায়, অভিনেত্রী অনুমিতা বোনের বাড়িতে যাওয়ার সময় একটি খাবারের দোকানের সামনে গাড়ি পার্কিং করা নিয়েই সমস্যায় পড়েন । এসময় দোকানের সামনে গাড়ি পার্কিং করায় তাকে দোকানদার গাড়িটি সরিয়ে নেয়ার জন্য বলেন। কিন্তু অভিনেত্রী আপত্তি জানান।

 

 

অভিনেত্রী জবাবে বলেন, এটা নো-পার্কিং এলাকা নয়। তিনি গাড়ি সরাবেন না। কিন্তু পরিস্থিতি হাতের বাইরে যেতে থাকে। তারপরই কয়েকজন এসে মারধর করতে থাকেন। অনুমিতার অভিযোগ, আমাকে মারধর করা হয়েছে। এমনকি চুলের মুঠি ধরে মাকেও মেরেছেন তারা।

 

 

তার বক্তব্য, আমি তাদের বলেছিলাম পাঁচ মিনিটের মধ্যে চলে যাব। তারা আমার কোনো কথাই শোনেনি। ড্রাইভার গাড়ি সরিয়ে নিলেও তাতে লাভ হয়নি। তারা আরও বেশি আক্রমণ করতে থাকে। এরপরই থানায় যান অভিনেত্রী অনুমিতা। কিন্তু থানায় অভিযোগ নেয়া হয়নি তার। পরে ফের থানায় গেলে তাকে জানানো হয়, মামলা করা হয়েছে। তবে তাকে মামলার কোনো কপি দেয়া হয়নি।

 

 

এ ঘটনায় হাল ছাড়েননি অভিনেত্রী অনুমিতা। বিচার চেয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন। হাইকোর্ট থেকে মামলা নেয়ার জন্য রায় দেয়া হয়। আর আগামী সোমবার মামলার শুনানির তারিখ রয়েছে বলে জানানো হয়।

 

 

0Shares