স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের উন্নত শিক্ষার মাধ্যমে স্মার্ট হতে হবে : মো. জালাল উদ্দিন

প্রকাশিত: ৭:৫৩ পূর্বাহ্ণ, মে ২৯, ২০২৪

স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের উন্নত শিক্ষার মাধ্যমে স্মার্ট হতে হবে : মো. জালাল উদ্দিন

ডায়ালসিলেট ডেস্ক :: প্রাথমিক শিক্ষা সিলেট বিভাগীয় উপ পরিচালক মো. জালাল উদ্দিন বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের উন্নত শিক্ষার মাধ্যমে স্মার্ট হতে হবে। শিক্ষার কোন বিকল্প নেই, শিক্ষা হচ্ছে একটি জাতির মেরুদন্ড। সবাইকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে গড়ে উঠতে হবে। শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের সৃজনশীল দক্ষতা অর্জন করতে হবে।

 

 

“শিশু বান্ধব শিক্ষা, স্মার্ট বাংলাদেশের দীক্ষা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার (২৮ মে) প্রাথমিক শিক্ষা অফিস সিলেট আয়োজিত নগরীর সুবিদবাজারস্থ পিটিআই মাল্টিপারপাস অডিটরিয়ামে দিনব্যাপি জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে আয়োজিত পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

 

 

 

সিলেট জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাখাওয়াত এরশেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিটিআই সিলেটের সুপার এ কে এম সাইফুল হাসান। এসময় উপস্থিত ছিলেন ১৩টি উপজেলার শিক্ষকবৃন্দ।

 

 

 

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০২৪ এ ১৩টি উপজেলা সহ পিটিআই অংশগ্রহণ করে। ১৩টি উপজেলা থেকে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০২৪ এ ১ম স্থান অধিকার করে সিলেট সদর, ২য় স্থান অধিকার করে বিশ্বনাথ, ৩য় স্থান অধিকার করে গোয়াইনঘাট। বিজ্ঞপ্তি

 

 

 

0Shares