আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করায় থানায় হামলা, পুলিশসহ আহত প্রায় ৩০

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, জুন ৯, ২০২৪

আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করায় থানায় হামলা, পুলিশসহ আহত প্রায় ৩০

ডায়ালসিলেট ডেস্ক :: ঝিনাইদহের শৈলকুপায় মুস্তাক শিকদার নামের এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তারের জেরে থানায় হামলা ও ভাঙচুর চালিয়েছে দলটির নেতাকর্মীরা। এ ঘটনায় পুলিশসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন।

 

 

রোববার (৯ জুন) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে স্থানীয় ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

প্রত্যক্ষদর্শীরা জানান , উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সময়ে ৮ নম্বর ধলহরাচন্দ্র ইউনিয়নে বিজয়ী ও পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছিল। এরই জেরে বিজয়ী প্রার্থীর সমর্থক মুস্তাক শিকদার নামের এক আওয়ামী লীগ কর্মীকে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় বিজয়ী প্রার্থীর সমর্থকেরা থানা ঘেরাও ও ভাঙচুর শুরু করে।

 

 

 

কবে আওয়ামী লীগ কর্মী মোস্তাক সিকদার এজাহারভুক্ত আসামি বলে পুলিশ তাকে রোববার দুপুরে গ্রেপ্তার করে শৈলকুপা থানায় নিয়ে যায়। এ ঘটনায় কয়েকজন পুলিশ সদস্য গুরুতর আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশও ফাঁকা গুলি ছুড়ে। এতে হামলাকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

 

 

 

এ ঘটনায় ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। হামলাকারীদের মধ্যে আহত হয়েছেন ২৫-৩০ জন। হামলার ঘটনায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু জানান, তিনি ঘটনার কোনো কিছুই জানেন না। হামলার সময় তিনি ঝিনাইদহে অবস্থান করছিলেন।

 

 

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ