অভিনেত্রী মালবিকা ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, জুন ১০, ২০২৪

অভিনেত্রী মালবিকা ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডায়ালসিলেট ডেস্ক :: আবার বলিউড এক অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করলো পুলিশ। নিজের ফ্ল্যাট থেকে নুর মালবিকা দাসের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে আত্মহত্যা করেছেন তিনি।

 

 

কয়েকদিন ধরেই এ অভিনেত্রীর কোন খোঁজ মিলছিল না । পরে সোমবার মালবিকার ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়ালে প্রতিবেশীরা পুলিশে খবর দিলে পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভেঙে মালবিকার ঝুলন্ত দেহ উদ্ধার করে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য গোরগাঁওয়ের একটি হাসপাতালে পাঠানো হয়।

 

 

 

অভিনেত্রীর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কেউ এগিয়ে আসেননি। এই বিষয়ে তদন্ত করছে মুম্বাই পুলিশ। কী কারণে আত্মহত্যা করেছেন তিনি, তা স্পষ্ট নয়। তল্লাশি চালিয়ে অভিনেত্রীর ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে তার মোবাইল ফোন, ওষুধ এবং একটি ডায়েরি।

 

 

 

মালবিকা ছিলেন কাতার এয়ারওয়েজের বিমান সেবিকা হিসেবে কর্মরত ছিলেন। এরপর অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে তিনি মুম্বইয়ে আসেন। একাধিক হিন্দি সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। এছাড়া ওয়েব সিরিজ ও উল্লু অ্যাপের পরিচিত মুখ ছিলেন মালবিকা। তিখি চাটনি, জাগন্য উপয়া, চরমসুখ, দেখি আন্দেখির মতো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন মালবিকা দাস।

 

 

 

0Shares