কুলাউড়ায় ২য় শ্রেণীর শিক্ষার্থী ধ র্ষ ণ, অভিযুক্ত নৈশপ্রহরী

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২৪

কুলাউড়ায় ২য় শ্রেণীর শিক্ষার্থী ধ র্ষ ণ, অভিযুক্ত নৈশপ্রহরী

ডায়ালসিলেট ডেস্ক :কুলাউড়ায় একটি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর শিক্ষার্থীকে নৈশপ্রহরী কর্তৃক ধর্ষনের অভিযোগে বৃহস্পতিবার দুপুরে এলাকার ছাত্র-জনতা  অভিযুক্ত নৈশ প্রহরীসহ প্রধান শিক্ষককে স্কুলের কক্ষে ২ ঘন্টা আটকে রাখে। এসময় বিক্ষুব্ধ ছাত্র-জনতা অভিযুক্ত নৈশ প্রহরীর উপযুক্ত শাস্তি দাবি করেন।

পরে সেনাবাহিনীর সদস্যরা অভিযুক্ত নৈশপ্রহরীকে উদ্ধার করে সেনা ক্যাম্পে নিয়ে তাদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন। এছাড়াও বিদ্যালয়ের প্রধান শিক্ষককেও সেনা ক্যাম্পে নিয়ে আসা হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা গেছে,  উপজেলার বরমচাল  ইউনিয়নের সিংগুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর জনৈক শিক্ষার্থীকে কিছু দিন আগে স্কুলের একটি নির্জন কক্ষে ধর্ষন করেন নৈশপ্রহরী বরুন ভূষন সুত্রধর ওরফে সুবল। এরপর থেকে ওই শিক্ষার্থী স্কুলে যাওয়া আসা বন্ধ করে দেয়। তার অনুপস্থিতি দেখে স্কুলের শিক্ষিকারা বুধবার তার বাড়িতে গেলে ছাত্রীর মা ধর্ষনের ঘটনা প্রকাশ করেন। এরপর  বৃহস্পতিবার সকাল থেকে উত্তেজিত ছাত্র জনতা বিদ্যালয় ঘেরাও করে বিক্ষোভ শুরু করেন।

এলাকাবাসীর অভিযোগ, প্রধান শিক্ষক কৃপাসিন্ধু চক্রবর্তী শিক্ষার্থীর পাশবিক নির্যাতনের শিকারের বিষয়টি জানতেন। কিন্ত বিষয়টি কর্তৃপক্ষ কিংবা প্রশাসনকে অবহিত না করে ধামা চাপা দেওয়ার চেষ্টা করেছিলেন। তাই কয়েকদিন পূর্বে ঘটনাটি ঘটলেও বৃহস্পতিবার বিষয়টি জনসমক্ষে আসে।

এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে সেনাবাহিনীর সদস্যরা বিকেল ২ টার দিকে অভিযুক্ত নৈশপ্রহরীকে আটক করে সেনা ক্যাম্পে নিয়ে আসেন।

এব্যাপারে কুলাউড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ইফতেখার হাসান ভূইয়া জানান, পরিস্থিতি ঘোলাটে হওয়ার পর প্রধান শিক্ষক বিষয়টি অবহত করেন।

এব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, নৈশপ্রহরীকে এলাকার ছাত্র-জনতার হাত থেকে অবরুদ্ধ অবস্থায় উদ্ধার করে সেনাবাহিনী তাদের ক্যাম্পে নিয়ে এসেছে। সেনাবাহিনীর জিজ্ঞাসা বাদ শেষে পুলিশের কাছে হস্তান্তর করলে পরবর্তী ব্যবস্থা আমরা গ্রহণ করবো।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ