স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীদের গাড়িবহরে আওয়ামীলীগের হামলা নিহত ১,আহত ৩৫

প্রকাশিত: ৬:৫২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২৪

স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীদের গাড়িবহরে আওয়ামীলীগের হামলা নিহত ১,আহত ৩৫

ডায়ালসিলেট ডেস্ক :: গোপালগঞ্জে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের গাড়িবহরে আওয়ামীলীগের হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার নিহত হয়েছেন। বিএনপির অভিযোগ করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছেন।

 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

 

জানা যায়, বোদগ্রামের পথসভা শেষ করে গাড়িবহর নিয়ে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস. এম, জিলানীর বাড়ী টুঙ্গিপাড়া যাচ্ছিলেন নেতাকর্মীরা। এ সময় গাড়িবহরে অতর্কিত হামলা চালানো হয়।

অনেকে বলছেন, এ সময় ব্যানার নিয়ে টানাটানির জেরে এ ঘটনার সূত্রপাত। এ সময় বেশ কয়েকটি গাড়ি ও দোকানপাট ভাঙচুর করা হয়। হামলায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানী, তার স্ত্রী গোপালগঞ্জ মহিলা দলের সভাপতি রওশন আরা রত্না, গণমাধ্যমকর্মীসহ প্রায় ৩৫ জন আহত হন।

 

 

গুরতর আহতদের মধ্যে ১৬ জনকে গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল, ৩ জনকে টুঙ্গিপাড়া উপজেলা হাসপাতালে ও ৩ জনকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকী আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়েছে। এসময় সংঘর্ষের ৩ ঘণ্টা পর ঘোনাপাড়া থেকে স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত হোসেন দিদারের মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

 

 

সদর উপজেলা বিএনপি‘র সভাপতি শহিদুল ইসলাম লেলিন বলেন, টুঙ্গিপাড়া যাওয়ার পথে ঘোনাপাড়া মোড়ে আওয়ামী লীগের সন্ত্রাসীরা এই হামলা চালিয়েছে। এতে আমাদের স্বেচ্ছাসেকদলের কেন্দ্রীয় সভাপতি এস.এম জিলানী, তার স্ত্রী রওশন আরা রত্না সহ অনেকে আহত হয়েছেন।

 

 

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ