কক্সবাজারে নারী হেনস্তার ভিডিও ভাইরাল : আটক ১

প্রকাশিত: ৭:২৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২৪

কক্সবাজারে নারী হেনস্তার ভিডিও ভাইরাল : আটক ১

 

ডায়ালসিলেট ডেস্ক :: সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া কক্সবাজারে এক তৃতীয় লিঙ্গের ব্যক্তিকে কান ধরে উঠবস এবং আরও বেশকয়েকজনকে মারধরসহ হয়রানির ঘটনায় জড়িত ফারুকুল ইসলাম নামে এক যুবককে আটক করা হয়েছে। পরে তাকে ডিবি হেফাজতে নেয়া হয়েছে।

 

 

 

গত বুধবার কক্সবাজার সমুদ্র সৈকতের সি-গাল থেকে সুগন্ধা পয়েন্ট এলাকায় হয়রানির শিকার হন ওই নারী ও হিজড়ারা। এ ঘটনার বেশকিছু ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে ফারুকুলকে শনাক্ত করে পুলিশ। তার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া এলাকায়।

 

 

পরে তাকে ডিবি হেফাজতে নেয়া হয়। বাকিদেরকেও শনাক্ত করার চেষ্টা চলছে বলে জানা গেছে। কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার আবুল কালাম জানান, বুধবার শিক্ষার্থীদের ৫০-৬০ জনের একটি দল সন্দেহভাজন কিছু নারী ও হিজড়াদের বিচ থেকে চলে যেতে অনুরোধ করে। বেশিরভাগ চলে গেলেও কয়েকজন যেতে অসম্মতি জানায়। পরে তাদের মধ্যে একজনকে কান ধরে উঠবস করানো হয়।

 

 

 

অভিযোগ পাওয়া গেছে, হিজড়ারা সবসময় বিচে পর্যটকদের বিভিন্নভাবে হয়রানি ও প্রতারণার মাধ্যমে অর্থ আদায় করতো। তবে, এখনও পর্যন্ত এ ঘটনায় কোনো অভিযোগ দায়ের করেনি নির্যাতিত হওয়া কেউই।

 

 

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ