সাংবাদিক স্বপন ভদ্রকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১:৩২ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০২৪

সাংবাদিক স্বপন ভদ্রকে কুপিয়ে হত্যা

 

 

ডায়ালসিলেট ডেস্ক :: ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ মাঝিপাড়ার নিজ বাসার সামনে ময়মনসিংহ জেলার তারাকান্দা প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি সাংবাদিক স্বপন ভদ্রকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

 

গতকাল সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ হত্যাকাণ্ডের মূলহোতা সাগর মিয়াকে (২১) কোতোয়ালি পুলিশ গৌরীপুর থেকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত সাগর মিয়ার পিতার নাম বাবুল মিয়া। সে শম্ভুগঞ্জ মাঝিপাড়ার নানার বাড়ি থাকতো।

 

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাসার সামনে মাদক সেবনে বাধা দেয়ায় হত্যার এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা তাদের। নিহত স্বপন ভদ্র তারাকান্দা উপজেলার কাকনি ইউনিয়নের নরেন্দ্র চন্দ্র ভদ্রের ছেলে। তিনি শম্ভুগঞ্জের মাঝিপাড়া এলাকায় বসবাস করতেন। তারাকান্দা প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি ছিলেন। একসময় স্থানীয় দৈনিক পত্রিকায় কাজ করতেন। তিনি দৈনিক খবরপত্র পত্রিকার তারাকান্দা উপজেলা প্রতিনিধি ছিলেন। তার স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

 

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, স্বপন জমি বেচাকেনার কাজ করতেন। ঘটনার দিন সকালে সাগরসহ তিনজন স্বপনকে মাঝিপাড়ার বাসা থেকে ডেকে নেন। এ সময় সাগর স্বপনের হাতে কোপ দেন। জীবন বাঁচাতে দৌড়ে পালানোর চেষ্টা করলে স্বপনের ঘাড়ে কোপ দেন সাগর। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

 

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম বলেন, কেন বা কী কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে, তা জানার চেষ্টা করছি।

 

 

 

0Shares