আমৃত্যু শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আর্দেশের রাজনীতি করে যাবে : এম এ মালেক

প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২৪

আমৃত্যু শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আর্দেশের রাজনীতি করে যাবে : এম এ মালেক

ডায়ালসিলেট :ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের সাথে এম মালেকের মতবিনিময় সভা অনুষ্ঠিত। সোমবার (২১ অক্টোবর) উপজেলার পুরানবাজারস্থ একটি কমিনিউটি সেন্টারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে যুক্তরাজ্য বিএনপির সভাপতি ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এম এ মালেক বলেন, স্বৈরাচারী শেখ হাসিনার সরকার সিলেটের জনপ্রিয় জননন্দিত নেতা এম ইলিয়াছ আলীসহ বিএনপির জাতীয় সাত শত নেতাকে গুম করেছে। ক্ষমতায় ঠিকে থাকতে বিএনপির নেতাকর্মীদের উপর নির্যাতন নিপীড়ন চালিয়েছিলে। কিন্তু বিএনপি ও শহীদ জিয়ার আর্দেশের একজন সৈনিকও দল ছেড়ে যায় নি। যারা দল ছেড়ে সুবিধা নিতে গিয়েছে তারা দালাল হিসেবে জনগণের কাছে প্রমাণিত হয়েছে।
তিনি বলেন, আমি রাজনীতির মাঠের পুরাতন খেলওয়াড়। আমি নতুন মাঠে আসি নি। আর রাজনৈতিক কোন সুবিধা নিতে আমি যুক্তরাজ্য থেকে আসিনি এসেছি আপনাদের মায়া। আপনাদের দেখতে আমার কোন লোভ নেই। আমি যদি আওয়ামী লীগের দলালি করে রাজনীতি করতার তা হলে মাসে মাসে দেশে আসতে পারতাম। আমি দালালি করি না আমি শহীদ জিয়ার আর্দেশের রাজনীতি করি। আমি তরুণ দল প্রতিষ্ঠার মাধ্যমে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাত ধরে বিএনপির রাজনীতিতে যোগ দিয়েছি। সেই আর্দেশ বুকে লালন করে এশিয়া মহাদেশের প্রথম মহিলা প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে রাজনীতি করে যাচ্ছি এবং আমৃত্যু আপনাদের সাথে নিয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আর্দেশের রাজনীতি করে যাবে।
অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল বলেন, ত্যাগীদের মূল্যয়নের মধ্যে দিয়ে আমরা রাজনীতি করবে। যারা বিগত আন্দোলন সংগ্রামে জীবন বাজি রেখে মাঠে লাড়াই করেছেন তারাই প্রকৃত কর্মী এবং প্রকৃত শহীদ জিয়াউর রহমানের আর্দেশের সৈনিক।
ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক তসলিম আহমদ নেহারের সভাপতিত্বে ও ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক গোলাম কিবরিয়া খান ও মোয়াজ্জেম হোসেন সাহেদের পরিচালনায় যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক আহবায়ক সৈয়দ বদরুজ্জামান খিজির, সৌদিআরব প্রাদেশিক বিএনপির আহবায়ক জাকারিয়া আরপিন ফয়সল,  প্রবাসী বিএনপি নেতা প্রভাষক খলিলুর রহমান, মোজাম্মেল হাসান চৌধুরী ইকবাল, ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সহ সভাপতি ফখরুল ইসলাম পাপলু, নাইমুল করিম খসরু, দেলোয়ার হোসেন পাপ্পু,হোসেন আহমদ খান ইরন, রেদওয়ানুল করিম চৌধুরী,  খায়রুল হক ছুটন, ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ছুটন, শহিদুল ইসলাম খান কয়েস, মতিউর রহমান মুকুল,সাংগঠনিক সম্পাদক হাকিম উদ্দিন কয়সর, দপ্তর সম্পাদক আল কাওসার হাবিব টিটু, সহ সাংগঠনিক সম্পাদক এহসান সাহেদ,নজরুল ইসলাম,আবুল কাসেম স্বপন, ফেঞ্চুগঞ্জ উপজেলা মহিলা দলের আহবায়ক ফেরদৌসি ইকবাল,  জেলা যুবদলের যুগ্ম সম্পাদক লুতফুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক রাসেদুল হাসান চৌধুরী রাসেদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক টুটুল আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর হোসেন, ভারপ্রাপ্ত সদস্য সচিব সাইফুল ইসলাম মিটু, যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মামুন, আবুল হুসাইন সামি, সুয়েব আহমদ, সৈয়দ আক্তার হুসেন ময়না,  রেজাউর রহমান কাওসার, ফেঞ্চুগঞ্জ উপজেলা জাসাসের আহবায়ক জামাল আহমদ,যুগ্ম আহবায়ক এনাম আহমদ, প্রবাসী বিএনপি নেতা নকিব প্রমুখ।

0Shares