পূর্ব শত্রুতার জের ধরে ধোপাগুলে একই পরিবারের ৩ জন আহত

প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২১

পূর্ব শত্রুতার জের ধরে ধোপাগুলে একই পরিবারের ৩ জন আহত

ডায়ালসিলেট ডেস্ক ::

সিলেট সদর উপজেলার ধোপাগুল গ্রামে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার (২৩ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। এতে একই পরিবারের ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন, ধোপাগুলের মৃত নুনু মিয়ার পুত্র কবির হোসেন (৩৯), জাকির হোসেন (৩০), হাজী নাসির উদ্দিন (৪৬)। আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, জমিজমা নিয়ে একই গ্রামের মৃত কনু মিয়ার পুত্র মুহিবুর রহমান সুলেমান, আহাদ, ইব্রাহিম ও তাদের লোকজনের সাথে মৃত নুনু মিয়ার পুত্র হাজী নাসির উদ্দিনের সাথে বিরোধ চলে আসছিলো। তারই ধারাবহিকতায় শুক্রবার আসরের নামাজের পর হাজী নাসির উদ্দিন মসজিদের উত্তরপাশে তার মালিকানাধীন কলোনী দেখতে যান। এসময় মুহিবুর রহমান সুলেমানের নেতৃত্বে ১০/১৫ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হাজী নাসির উদ্দিনের উপর অতর্কিতভাবে হামলা চালায়। হামলার ঘটনার খবর পেয়ে তার ভাই কবির হোসেন ও জাকির হোসেন এগিয়ে আসলে তাদেরকেও মাথায় এবং পিঠে দা দিয়ে সন্ত্রাসীরা কুপ মারে।

এতে তারা রক্তাক্ত জখম হন। গুরুতর আহত অবস্থায় তারদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। এব্যাপারে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল জাকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রেসবিজ্ঞপ্তি

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ