দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনা:নিহত ১

প্রকাশিত: ৯:২৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২১

দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনা:নিহত ১

ডায়ালসিলেট ::সিলেট-ঢাকা মহাসড়কে আবারও ঘটেছে মর্মান্তিক দুর্ঘটনা।মহাসড়কের দক্ষিণ সুরমার আলীনগর এলাকায় বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে পা থেঁতলে যায় এক মোটরসাইকেল আরোহীর।স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় ২ জনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত ডাক্তার ১জনকে মৃত ঘোষণা করেন।এবং অপর একজন চিকিৎসাধীন রয়েছেন।

নিহত নুরুল বখত (৩৫) দক্ষিণ সুরমার সিলাম টিলাপাড়ার মৃত আকমল বখতের ছেলে। আহত একই বাড়ির বিরাই বখতের ছেলে সাহেল(২০)।তারা দুজন সম্পর্কে চাচাতো ভাই।

বিষয়টি  নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল হাসান তালুকদার।

প্রত্যক্ষদর্শীরা জানান,রাত সাড়ে ৯টার দিকে দক্ষিণ সুরমার লালাবাজার ও রশিদপুরের মধ্যবর্তী আলীনগর এলাকায় সিলেট শহরগামী এক মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেল আরোহী ছিটকে সড়কে পড়ে গেলে দ্রুতগতির একটি ট্রাক এসে মোটরসাইকেল আরোহীর পা থেঁতলে দিয়ে চলে যায়।

এদিকে দুর্ঘটনার পর দুপাশে গাড়ির দীর্ঘ সারিতে সিলেট-ঢাকা মহাসড়কে যানজটের সৃষ্টি হয়।দুর্ঘটনায় কবলিতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পর রাত সাড়ে ১০টার দিকে স্বাভাবিক হয় যান চলাচল।

ডায়ালসিলেট এম/

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ