অবশেষে ডা. মুরাদ হাসানকে ফিরতে হলো দেশে

প্রকাশিত: ১:৫৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২১

অবশেষে ডা. মুরাদ হাসানকে ফিরতে হলো দেশে

 

ডায়ালসিলেট ডেস্ক :: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর ডা. মুরাদ হাসান পদ হারানো পর কানাডা ও সংযুক্ত আরব আমিরাতে প্রবেশ করতে ব্যর্থ হওয়ার পর অবশেষে ডা. মুরাদ হাসানকে ফিরতে হলো বাংলাদেশে।

 

রবিবার বিকাল ৪টা ৫৪ মিনিটে এমিরেটসের ফ্লাইট ইকে ৫৮৬ এ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নামলে ইমিগ্রেশন পুলিশ তাকে কিছুক্ষণ জিজ্ঞাসাবাদ করে। পরে তিনি ভিআইপি গেট ব্যবহার না করে অভ্যন্তরীণ টার্মিনাল দিয়ে গোপনে বেরিয়ে যান। এসময় তার মুখে মাস্ক, মাথায় ক্যাপ, পড়া ছিল। হাতে ছিল লাল রঙের ট্রলি ব্যাগ। অভ্যন্তরীণ টার্মিনালের সামনে আগে থেকে অপেক্ষমাণ একটি প্রাইভেট কারে করে তিনি উত্তরার দিকে চলে যান।

 

তার আসার খবর জানতে পেরে বিমানবন্দরের ভিআইপি গেটে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা ভিড় করেন। পরে তিনি সাংবাদিকদের এড়িয়ে যাওয়ার জন্য ভিআইপি গেইটের বদলে অভ্যন্তরীণ টার্মিনাল দিয়ে গোপনে বেরিয়ে যান।

 

এদিকে ডা. মুরাদ ফিরে আসছেন এমন খবরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় বিক্ষোভ করেছেন সাধারণ মানুষ এবং তাকে গ্রেফতারের দাবিও জানান তারা। এর আগে ডা. মুরাদ হাসান ও ইউটিউবার মহিউদ্দিন হেলাল নাহিদকে আসামি করে সাইবার ট্রাইব্যুনালে ৩টি ও বিএনপিপন্থি আইনজীবীরা ২ টি মামলাসহ মোট ৫টি মামলার আবেদন করেছেন। সিলেট, চট্টগ্রাম ও খুলনায় ট্রাইব্যুনাল এজাহার গ্রহণ করে আদেশের দিন ধার্য করেছে। ঢাকা ও রাজশাহীতে মামলার আবেদন রাখা হয়েছে।

 

নারীর প্রতি বিদ্বেষপূর্ণ, অশালীন ও অবমাননাকর বক্তব্যে দেয়ায় প্রধানমন্ত্রীর নির্দেশে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন ডা. মুরাদ হাসান। একই সঙ্গে জামালপুরের স্থানীয় আওয়ামী লীগের পদটিও হারান তিনি।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ