আওয়ামীলীগের মতো আচরণ না করার আহ্বান দলের নেতাকর্মীদের – মির্জা ফখরুল

প্রকাশিত: ৫:৩৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২৪

আওয়ামীলীগের মতো আচরণ না করার আহ্বান দলের নেতাকর্মীদের – মির্জা ফখরুল

 

 

 

ডায়ালসিলেট ডেস্ক :: আওয়ামীলীগের মতো আচরণ না করার জন্য দলের নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

 

তিনি বলেন, আমরা যদি আওয়ামী লীগের মতো শুরু করি, তাহলে কি আমরা থাকতে পারব? আমাদেরও একই রকম দশা হবে। বিএনপি নেতাকর্মীদের কাছে অনুরোধ, আপনার নিজেদের মানুষের কাছে নিজেকে প্রিয় বানান। কারও ওপর অন্যায়-অত্যাচার, নির্যাতন করবেন না।

 

 

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে তার নিজ জেলা ঠাকুরগাঁও হরিপুর উপজেলার ঈদগাহ্ মাঠে উপজেলা বিএনপি আয়োজিত সম্প্রীতি ও গণতন্ত্র রক্ষায় ফ্যাসিস্ট খুনি হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে এক জনসভায় এসব কথা বলেন মির্জা ফখরুল।

 

 

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের নির্যাতনের জন্য আওয়ামী লীগ আয়নাঘর বানিয়েছিল। এই ভয়াবহ দানব ফ্যাসিবাদী হাসিনা সরকার দুই হাজার মানুষকে খুন করেছে। গুলিতে কারও হাত চলে গেছে, কারও পা চলে গেছে, কারও মাথার খুলি উড়ে গেছে। আজকে মুক্ত বাতাসে আমরা বাস করছি। কিন্তু মনে রাখবেন, সেই পর্যন্তই মুক্ত থাকবে, যত দিন আমরা স্বাধীন রাখতে পারব।

 

 

 

বিএনপি শান্তিপ্রিয় দল, তাই বিএনপির কেউ যেন আওয়ামী লীগের মতো অন্যায় কাজ না করেন। কারো প্রতি অন্যায় অবিচার করা যাবেনা, মানুষকে ভালোবাসতে হবে। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টি হলো, এদেশের সনাতনি হিন্দু সম্প্রদায়ের মানুষ আমাদের আমানত। তাদের রক্ষা করার দ্বায়িত্ব আমাদের সকলের সে বিষয়ে নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে ফখরুল।

 

 

 

বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ নির্বাচন ব্যাবস্থাকে এতোটাই খারাপ করে দিয়েছে যে, মানুষ অতিতে ভোট দিতে পারে নাই। সবাই যেন ভোট দিতে পারে এবং যাকে ইচ্ছে তাকেই দিতে পারে এজন্য বর্তমান সরকারকে সময় দিতে হবে। এখন যারা দেশ পরিচালনা করছেন তারা কোনো দল করেন না, কিন্তু তারা দেশকে ভালোবাসেন। বিএনপি নিজ দ্বায়িত্ব থেকে এই সরকারকে সহযোগীতা করবে।

 

 

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ